গোলাম কবির চকরিয়া জমজম হাসপাতালের পুনরায় ব্যবস্থাপনা পরিচালক মনোনীত

উপজেলা চট্টগ্রাম চিকিৎসা ও স্বাস্থ্য সেবা প্রধান সংবাদ মুক্তমত
  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  
    1.2K
    Shares

শাহজালাল শাহেদ (সিডব্লিউ):

দক্ষিণ চট্টগ্রামের সুপরিচিত উন্নত চিকিৎসা সেবার বিশ্বস্থ প্রতিষ্ঠান চকরিয়া জমজম হাসপাতালের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ডাঃ ফজলুল হক এবং পুনরায় ব্যবস্থাপনা পরিচালক মনোনীত হয়েছেন মো. গোলাম কবির।

মঙ্গলবার (৬এপ্রিল) জমজম হাসপাতালের বোর্ড অফ ডাইরেক্টরস এর প্রথম সভা চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ডাঃ এ.কে.এম ফজলুল হক। এ সভায় অংশগ্রহণ করেন ১৩ জন পরিচালক। এতে সর্বসম্মতিক্রমে ডাঃ এ.কে.এম ফজলুল হককে চেয়ারম্যান, মো. গোলাম কবির ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ সিরাজুল ইসলাম এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান, মো. এহছানুল আনোয়ার ডাইরেক্টর ফাইন্যান্স ও মাওলানা আবদুল করিমকে পরিচালক প্রশাসন নির্বাচিত করা হয়।

ডাঃ এ.কে.এম ফজলুল হক চট্টগ্রামের বৃহৎ সেবাদানকারী প্রতিষ্ঠান পার্কভিউ হাসপাতালের চেয়ারম্যান এবং চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দীর্ঘদিন থেকে দায়িত্ব পালন করছেন।
এদিকে জমজম হাসপাতালের সকল ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ নতুন চেয়ারম্যান ডাঃ ফজলুল হক এবং পুনরায় মনোনীত ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম কবিরসহ নবনির্বাচিত পরিচালকমন্ডলী ও সকল কর্মকর্তাগণকে অভিনন্দন জানিয়েছেন। তাদের যোগ্য নেতৃত্বের মাধ্যমে জমজম হাসপাতালকে চিকিৎসা সেবায় অনেক দূর এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন।

সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদের প্রাণঢালা অভিনন্দন :

চকরিয়া জমজম হাসপাতালের পুনরায় ব্যবস্থাপনা পরিচালক মনোনীত হওয়ায় মো. গোলাম কবিরকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা শাখার সাবেক সেক্রেটারি ও দৈনিক সংগ্রাম পত্রিকার জেলা সংবাদদাতা কক্সবাজারের সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ। তিনি অভিনন্দন বার্তায় নতুন চেয়ারম্যান ডাঃ এ.কে.এম ফজলুল হকসহ দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাদের জন্য শুভ কামনা করেন।