চকরিয়ায় সাংবাদিকের বসতবাড়িতে হামলার ঘটনায় থানায় এজাহার

আইন ও প্রশাসন চট্টগ্রাম পৌরসভা
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
    49
    Shares

স্টাফ রিপোর্টার :

চকরিয়ায় সাংবাদিক একেএম বেলাল উদ্দিনের বসতবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় ১৬জনকে আসামী করে একটি এজাহার জমা দেয়া হয়েছে। দায়েরকৃত এজাহারটি ৭মার্চ’২১ইং মামলা হিসেবে রুজু করেছে।

রোববার (৭মার্চ) সাংবাদিক বেলাল উদ্দিন বাদী হয়ে চকরিয়া থানায় এজাহারটি জমা দেন। যার মামলা নং- ০৮ (জিআর ১০৩/২১)। মামলায় ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২জনকে আসামী দেখানো হয়।

সূত্রে প্রকাশ, শুক্রবার দুপুরে হামলা ও ভাংচুরের ঘটনার খবর পেয়ে চকরিয়া থানার এসআই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে সাংবাদিকের বসতবাড়িতে হামলার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে প্রশাসনের কাছে ভুক্তভোগি সাংবাদিক পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম. জাহেদ চৌধুরী, সাবেক সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক মিজবাউল হক, সাবেক সাধারণ সম্পাদক এ.এম ওমর আলী, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগরসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, সাংবাদিক বেলাল উদ্দিনের দায়েরকৃত অভিযোগটি গ্রহণ করে থানায় মামলা (নং ৮/১০৩) হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (৫মার্চ) দুপুর আড়াইটার দিকে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডস্থ হালকাকারা এলাকায় সাংবাদিক বেলাল উদ্দিনের পৈত্রিক বসতভিটায় হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটে।