চকরিয়া পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সোহাইলা জান্নাত রিসতার কৃতজ্ঞতা

চট্টগ্রাম পৌরসভা রাজনীতি
  • 1.5K
  •  
  •  
  •  
  •  
  •  
    1.5K
    Shares

কেন্দ্রীয় দপ্তর থেকে অনুমোদিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চকরিয়া পৌরসভা শাখার আহবায়ক কমিটিতে আমাকে “যুগ্ম আহবায়ক” এর দায়িত্ব অর্পন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চকরিয়া রাজপথে স্বৈরাচারী হায়না পেটুয়া বাহিনীর বুলেটে লুটিয়ে পড়েন আমার জন্মদাতা বাবা শহীদ জাকের হোসেন। সেই ছোট্ট বেলা থেকেই প্রতিশোধের আগুনে জ্বলছি। বুক ভাসিয়েছি যন্ত্রণাময় চোখের জলে। অতীতের ন্যায় আজকেও নিরবে কাঁদছি। আজকের কান্না কোন যন্ত্রণা বা কোন কষ্টে নয়।আজকে শুধু আনন্দের চোখের জলে ভাসছি। একজন জিয়া’র আদর্শের সৈনিকদের কাতারে নাম লিখতে পেরে। সবচেয়ে বেশি আনন্দিত এই কারনে হাজারো ভাইয়ের সমতুল্য ভাই পেয়েছি। অনেক বাবার সমতুল্য অভিভাবক পেয়েছি।

তাছাড়া পূর্ণ কৃতজ্ঞতা জানাই জাতীয়তাবাদী রাজনীতিক অঙ্গনের বটবৃক্ষ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সর্বোচ্চ নীতিনির্ধারক ফোরাম জাতীয় স্হায়ী কমিটি’র সদস্য ও জাতীয় রাজনীতির আইকন পরম শ্রদ্ধেয় প্রিয়তম নেতা জনাব আলহাজ্ব সালাহ্ উদ্দীন আহমেদের প্রতি।

কৃতজ্ঞতা জানাই চকরিয়া পৌর বিএনপি’র মান্যবর সভাপতি, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সম্মানিত সিনিয়র নেতৃবৃন্দের প্রতি।

কৃতজ্ঞতা জানাই অগ্রজ বিশিষ্ট ছাত্রনেতা কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাৎ হোসেন রিপন ও কক্সবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিমের প্রতি।

ধন্যবাদ জ্ঞাপন করতে চাই প্রিয় অগ্রজ, সহযোদ্ধা, শুভাকাঙ্ক্ষী এবং প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যারা আমার সুপরিকল্পিত শুভ কামনা প্রত্যাশা করেছেন। সর্বোপরি আমাকে নেতৃত্বে আনার জন্য যারা বিবেচনা করেছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

পরিশেষে, সকলের কাছে দোয়া চাই। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব ঈমানের সহিত পালন করতে পারি, জিয়া পরিবারের বিশ্বস্ত হাতিয়ার হিসাবে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য রাজপথে আন্দোলন সংগ্রামে কাজ করে যেতে পারি আল্লাহ যেনো সেই তৌফিক দান করেন।

কৃতার্থে-
সোহাইলা জান্নাত রিসতা
যুগ্ম আহবায়ক
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল
চকরিয়া পৌরসভা শাখা।