চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় নেতা এহেসান ও মিজান দুবাইতে সংবর্ধিত

চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় নেতা এহেসান ও মিজান দুবাইতে সংবর্ধিত

বিদেশ সংগঠন স্থানীয় বার্তা
  • 41
  •  
  •  
  •  
  •  
  •  
    41
    Shares

ইউসুফ বিন হোছাইন (চকরিয়া)::

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসবাসরত চকরিয়া উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন চকরিয়া প্রবাসী ইউনিয়ন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত জুমাবার রাতে দুবাইস্থ ব্রেকফাস্ট রেস্টুরেন্টে হলে বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা জনাব মোহাম্মদ শহীদুল্লাহ বেনুর সভাপতিত্বে ও মুহাম্মদ সোহেলের সঞ্চালনায় এ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ এহেসান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান বিন এনাম ও সংগঠনের আজমানের সভাপতি জনাব এস,এম ফরহাদ।
পবিত্র কোরান তেলাওয়াত করেন জনাব আনোয়ার হোছাইন – অর্থ সম্পাদক।

প্রধান আলোচক হিসেবে দিক নির্দেশনা ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ও করনিয় বিষয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও দুবাইর সহসভাপতি জনাব মাহামদুল করিম সোহেল।

সভায় আরো বক্তব্য রাখেন সর্বজনাব মহাম্মদ সোলেমান-উপদেষ্টা,আব্দুর রাজ্জাক- সহসভাপতি, মোহাম্মদ আবু জাফর-যুগ্ন সম্পাদক, শওকত ওসমান- যুগ্নসম্পাদক, কামাল উদ্দিন-সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান- প্রচার সম্পাদক, মোহাম্মদ ইছহাক মিয়া-ক্রিড়া সম্পাদক, মোহাম্মদ সুমন-দপ্তত সম্পাদক, মোহাম্মদ আব্দুল হালিম-ধর্মবিষয়ক সম্পাদক, মোহাম্মদ জমির-সহ সাংগঠনিক সম্পাদক, সহ আরো অনেকে।
সভায় নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ এহেসান চৌধুরী ও সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান বিন এনাম কে ফুলেল শুভেচ্ছা ও সম্বর্ধিত করা হয়।

অনুষ্টান শেষে আগত সকল অতিথিগণকে আপ্যায়িত করানো হয়।