দলের জন্য আমি সর্বোচ্চ ত্যাগ করতে প্রস্তুত : চকরিয়ায় নৌকা প্রতীকের সংবর্ধনা সভায় জামাল উদ্দিন

প্রধান সংবাদ রাজনীতি স্থানীয় বার্তা
  • 134
  •  
  •  
  •  
  •  
  •  
    134
    Shares

ইউসুফ বিন হোসাইন, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত চকরিয়া পৌরসভার মেয়র নমিনেশন প্রাপ্ত আলমগীর চৌধুরীর জনসভায় একথা বলেন জামাল উদ্দিন জয়নাল। দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে কখনোই স্বার্থেের রাজনীতি পিছু নেনি এই আওয়ামী নেতা। ছাত্রজীবন থেকে তিলে তিলে মাঠে ময়দানে জামাত শিবির, বিএনপির বিরুদ্ধে লড়াই করে হাজারো বাঁধা বিপত্তিকে দমিয়ে বঙ্গবন্ধুর আদর্শে রাজনৈতিক জীবন অতিবাহিত করে আসছেন তিনি।এই নিয়ে দলীয় নেতা কর্মী ও জনসাধারণের মাঝে গ্রহণযোগ্যতাও রয়েছে তার।

সম্প্রতি চকরিয়া পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন চকরিয়ার ৬ জন আওয়ামিলীগ নেতৃবৃন্দ। এতে দলীয় সীদ্ধান্ত মোতাবেক চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরীকে পুনরায় নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার মনোনয়ন ফরম প্রদান করেন।এর মধ্যে দলীয় নমিনেশনের জন্য আবেদন করেছিলেন নব্বই দশকের ছাত্রনেতা জামাল উদ্দিন জয়নালও কিন্তু দলীয়ভাবে আলমগীর চৌধুরীকে নৌকা প্রতীকে পুনরায় নির্বাচনের জন্য মনোনয়ন ফরম প্রদান করা হয়।

দলীয় মনোনয়ন পেয়ে মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী কে রোজ সোমবার দুপুর ০২ঃ০০ ঘটিকায় হারবাং ইনানি রিসোর্টে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা সংবর্ধনা দেন পরে গাড়ি বহর সহকারে চকরিয়া কমিউনিটি সেন্টার মাঠে বিশাল গণসংবর্ধনা ও শোকরানা সভার আয়োজন করেন। এতে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল তার বক্তব্যে বলেন; দলের জন্যে সর্বোচ্চ ত্যাগ করতে আমি সবসময় প্রস্তুত। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দলীয় সকল সীদ্ধান্ত মেনে নিতে আমি প্রস্তুত।

তিনি মেয়র আলমগীর চৌধুরীকে অভিনন্দন জানিয়ে সেই সাথে নৌকা কে বিজয়ের জন্যে দলীয় সকল নেতৃবৃন্দের একত্রিত হয়ে কাজ করার আহবান করেন।