বর্ষসেরা রাঁধুনি ইসমত আরা, নারী উদ্যোক্তা হেমা-রওনক

নারী কথন স্থানীয় বার্তা
  • 119
  •  
  •  
  •  
  •  
  •  
    119
    Shares

নিজস্ব প্রতিবেদক::

বর্ষসেরা রাঁধুনি ও নারী উদ্যোক্তা নির্বাচন এবং রসনা বিলাস বইয়ের মোড়ক উন্মোচনসহ বার্ষিক মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

গৃহিনীদের রান্না বিষয়ক গ্রুপ রসনা বিলাস ও গ্লোরিয়াস ওমেন এন্টারপ্রেনার অব বাংলাদেশের যৌথ আয়োজনে কক্সবাজারের হোটেল শৈবালের মাঠে অনুষ্ঠিত হয়েছে এ মিলন মেলা।

রসনা বিলাস গ্রুপ এন্ড ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শাহরিন জাহান ইফতারের সভাপতিত্বে এবং শাহনা মজুমদার চুমকির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শেফ অর্গানাইজেশনের সাংগঠনিক সম্পাদক শাহনাজ ইসলাম এবং পেস্ট্রি শেফ এন্ড ট্রেইনার ও রেসিপি প্রোভাইডার সুলতানা কবির।

মিলনমেলায় একত্রিত হয়েছিলেন দেশের বিভিন্ন জেলার দুই শতাধিক সফল নারী উদ্যোক্তা ও শতাধিক অভিজাত রন্ধন শিল্পী এবং গৃহিনীরা।

২০২০ সালের গৃহিনীদের বিভিন্ন মানসম্মত নিজস্ব রেসিপি উপস্থাপনের উপর ভিত্তিতে বর্ষসেরা রাঁধুনি নির্বাচিত হয়েছেন ইসমত আরা এবং মেম্বার্স অব দ্যা ইয়ার নির্বাচিত হয়েছেন খুরশিদা ইয়াসমিন খুশি ও শাহেদা ইয়াসমিন।

অন্যদিকে, গ্লোরিয়ার্স ওমেন এন্টারপ্রেনার্স অব বাংলাদেশ (গুয়েব) এর নারী উদ্যোক্তাদের সারা বছরের সর্বোচ্চ বিক্রয়-সেবা এবং গ্রাহকদের সন্তুষ্টির রিভিউয়ের ভিত্তিতে বর্ষসেরা নারী উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন যৌথভাবে হেমা বড়ুয়া (সত্ত্বাধিকারী-হেমা বুটিকস) এবং রওনক আরা (সত্ত্বাধিকারী-রওনক কুকিং আর্টস)।

অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হয় রসনা বিলাস গ্রুপ এন্ড ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান হুরাইন জান্নাতকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *