র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকিরসহ নিহত ৩

আইন ও প্রশাসন প্রধান সংবাদ মাদক রোহিঙ্গা ক্যাম্প সীমান্ত সংকট
  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
    6
    Shares

নিজস্ব প্রতিবেদক::

র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে টেকনাফে ২৬ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প এলাকায় কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির আহমদ ওরফে বাহিনীর প্রধান জকিরসহ তিন ডাকাত নিহতের খবর পাওয়া গেছে। এসময় র‌্যাবের একজন সদস্য হাতে গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তলসহ ৯টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে টেকনাফ শালবন গহীণ পাহাড়ে এ ঘটনা ঘটে।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে টেকনাফের শালবন গহীণ পাহাড়ে কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির বাহিনীর প্রধান জকিরসহ এক সন্ত্রাসী অবস্থান করছে।

এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের বিশেষ অভিযানিক দল দ্রুত সেখানে বিকেল তিনটায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতারি গুলি চালাতে থাকে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। ঘন্টাখানেক গোলাগুলির পর সন্ত্রাসীরা পিছু হাটলে ঘটনাস্থলে তিনজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

জানা গেছে, টেকনাফের জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের প্রধান সড়ক থেকে দুই কিলোমিটার ভেতরে ক্যাম্পের ত্রাস হিসেবে পরিচিত কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির আহমদ ওরফে জকির সেখানে আশ্রয়স্থল বানিয়ে গড়ে তুলে দীর্ঘদিন ধরে অপরাধ জগত চালিয়ে আসছে। সেখানে অবস্থান করে বাহিনীটি খুন, ধর্ষণ, ইয়াবা কারবার, মানবপাচার, অপহরণসহ নানা অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *