লামায় ৩হাজার ৬শ কর্মহীন ও অতি দরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ

উপজেলা চট্টগ্রাম পার্বত্য বান্দরবান মানবতা
  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
    6
    Shares

ইসমাইলুল করিম, লামা (বান্দরবান) থেকে :

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার কর্মহীন ও অতি দরিদ্রের ৩হাজার ৬শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করেছে লামা উপজেলা আওয়ামী লীগ। শনিবার (১মে) সকাল ১১টায় ফাইতং ইউনিয়ন পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেযারম্যনের ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোস্তফা জামাল। তিনি লামা উপজেলা ফাইতং ইউনিয়ন ৩শত৬০ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ সভাপতি, বাথোয়াইচিং মার্মা চেয়ারম্যান গজালিয়া ইউনিয়ন, সভানেত্রী উপজেলা মহিলা আওয়ামী লীগ ও সদস্য, পার্বত্য জেলা পরিষদ ফাতেমা পারুল, সদস্য জেলা পরিষদ শেখ মাহবুবুর রহমান,সাংগঠনিক সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ প্রদীপ কান্তি দাস , আজহার টিওরা দপ্তর সম্পাদক, ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি হেলাল উদ্দিন বি এ, সাধারণ সম্পাদক মো.ওমর ফারুক প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম জুবাইর, ইউপি সদস্য শহিদুল্লাহ মিন্টু যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শুক্কুর ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন জয় সহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন- মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপির বিশেষ এই ত্রাণ দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন- নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় লামা উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের লামা উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না। অতিথি হিসেবে যারা উপস্থিত ছিলেন সকলে বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন,ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন কোম্পানি। আয়োজন করেন ৭নং ফাইতং ইউনিয়ন পরিষদ বাস্তবায়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।