শহরে ডিএনসি'র পৃথক অভিযানে ২০ হাজার ইয়াবাসহ ৪ জন আটক

শহরে ডিএনসি’র পৃথক অভিযানে ২০ হাজার ইয়াবাসহ ৪ জন আটক

আইন ও প্রশাসন মাদক রোহিঙ্গা ক্যাম্প সীমান্ত সংকট স্থানীয় বার্তা
  • 68
  •  
  •  
  •  
  •  
  •  
    68
    Shares

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজার শহরের দুটি জায়গায় পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ ৪জন ইয়াবা পাচারকারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ধৃতদের মধ্যে দুজন মায়ানমার থেকে বলপ্রয়োগে বাস্তুচ্যুত নাগরিকও রয়েছে। রবিবার (২১ মার্চ) বিকেল ৩টায় ও ৫টায় সঙ্গীয় আভিযানিক দল সহ এদুটি অভিযান পরিচালনা করেন পরিদর্শক জীবন বড়ুয়া।

সূত্র জানায়- কক্সবাজার সদর মড়েল থানাধীন লালদিঘি এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ কাইছার হামিদ(২৬), পিতা-ছৈয়দ হোসেন, মাতা-দিল ফুরুজ,সাং-নাক্ষ্যাইংছড়ি স্কুল পাড়া ,ওয়ার্ড-০১,ইউপি-নাক্ষ্যাইংছড়ি সদর ইউপি,থানা- নাইক্ষ্যংকছড়ি, জেলা- বান্দরবান এবং ২) হোসনে মোবারক (৩০),পিতা-মৃত হাজী আবদুল গফুর, মাতা- মৃত জহুরা বেগম,সাং-ব্যবসায়ি পাড়া,কলেজ গেইট,ওয়ার্ড-০২,ইউপি-নাক্ষ্যাইংছড়ি সদর ইউপি,থানা- নাক্ষ্যাইংছড়ি,ও জেলা- বান্দরবান নামীয় মাদক বিক্রেতাদের কাছথেকে ১০০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় ।

একইদিন অপর একটি অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে আনুমানিক বিকেল সাড়ে ০৫.০০ ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন লিংক রোড় এলাকায় অভিযান পরিচালনা করে ১) মোঃ আলম (২১), পিতা- জাহিদ হোসেন ,মাতা-মালেকা খাতুন , সাং-কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-০১,ব্লক-C1,হেডমাঝি – আয়াতুল্লাহ, সাইড মাঝি-আবু তৈয়ব,থানা-উখিয়া, জেলা-কক্সবাজার এবং ২) আবদুল হামিদ (২৫), পিতা আবদুল কাদের,মাতা-ফাতেমা খাতুন,সাং- কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প-০১, ব্লক-G, হেড মাঝি-শফি উল্লাহ,সাইড মাঝি-রফিক,থানা – উখিয়া, জেলা – কক্সবাজার নামীয় মাদক বিক্রেতাদের কাছথেকে ১০০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্বার ও জব্দ করা হয়।

এই দুই ঘটনায় ধৃত ইয়াবা পাচারকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া।