সংকটেও থেমে নেই ছাত্রলীগের তাসবির

সংকটেও থেমে নেই ছাত্রলীগের তাসবির

আইন ও প্রশাসন চট্টগ্রাম দেশজুড়ে মানবতা সংগঠন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
    27
    Shares

নিজস্ব সংবাদদাতা::

প্রথম রোজা থেকেই চট্টগ্রামে আশেপাশের বিভিন্ন স্থানে অসহায় মানুষের ইফতারি ও সেহেরির ব্যবস্থা করে আসছেন নগর ছাত্রনেতা মোঃ তাসবির আলম। শুক্রবার রোজার দশম দিনেও অসহায়দের মাঝে ইফতার ও সেহেরির খাবার বিতরণ করেছেন মোঃ তাসবির আলম। এদিন নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, নাসিরাবাদসহ আশেপাশের এলাকার অসহায়দের মাঝে ইফতার ও সেহেরির খাবার বিতরণ করেছেন তিনি।

এবিষয়ে মোঃ তাসবির আলম বলেন, মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য। মানুষ জীবন ও জীবিকার তাগিদে ছুটে চলে এক প্রান্ত থেকে অপর প্রান্তে। সেই সকল মানুষের জীবিকার আকাশে যখন কালো ঘনমেঘ ঠিক তখনই এক পশলা বৃষ্টি নিয়ে হাজির হওয়ার চেষ্টা করছি। আপনারা সবাই ছাত্রলীগের অভিভাবকদের জন্য দোয়া করবেন। তাদের সুদক্ষ নেতৃত্বের কারনেই আমরা এসকল কার্যক্রম করতে পারছি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মোঃ ওয়াহিদুল আলম, মুক্তিযোদ্ধা পরিবারবর্গ নগরের সাধারণ সম্পাদক খোরশেদ আলম বাবুল,ছাত্রনেতা আবরার জাইম চৌধুরী সানিম,ছাত্রনেতা আরিফুল ইসলাম,ছাত্রনেতা সাকিব আরমান, ছাত্রনেতা মোঃ মামুন, ইকবাল, ইমনসহ প্রমুখ নেতাকর্মি।

উল্লেখ্য, মোঃ তাসবির আলম দীর্ঘদিন যাবৎ নিজেকে মানবতার সেবায় নিয়োজিত রেখেছেন। ২০২০ সালে করোনা যখন প্রথম ঢেউটা লেগেছিলো ঠিক তখনই চট্টগ্রামে বিনামূল্যে সবজি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের সেবা দিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন। এছাড়াও চট্টগ্রামে বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় সাবান, স্যানিটাইজার ও সাধারণ পথচারীদের মাস্ক, রাতের খাবার বিতরণ করে বিভিন্ন সময় অসহায়দের পাশে দাঁড়াতে দেখা যায় ছাত্রনেতা মোঃ তাসবির আলমকে।